কুমিল্লায় জাপার এমপি মিলনকে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :–
কুমিল্লায় জাতীয় পার্টির (এ) নেতা ও বরুড়া আসনের এমপি নুরুল ইসলাম মিলনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। দল ও দলের অঙ্গসংগঠনের জেলা, উপজেলা, মহানগর, পৌরসভাসহ বিভিন্ন কমিটি গঠনের লক্ষ্যে জেলা সম্মেলনের নামে মনগড়া প্রস্তুতি কমিটি গঠন ও দলীয় অগঠনতান্ত্রিক কর্মকান্ডের প্রতিবাদে গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় নগরীর একটি হোটেলে সাংবাদিক সম্মেলন করে কুমিল্লা দক্ষিণ জেলা জাপা (এ) এ ঘোষণা দেয়।
দলের কুমিল্লা দক্ষিণ জেলার সদস্য সচিব মো. ওবায়দুল কবির মোহন লিখিত বক্তব্যে বলেন, দলের জেলা আহবায়ক কমিটিকে পাশ কাটিয়ে এমপি নুরুল ইসলাম মিলন মনগড়াভাবে দলের জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেন। ওই কমিটির অধিকাংশ সদস্য এ ধরণের ঘটনায় নিন্দা প্রকাশ করে নাম প্রত্যাহার করে নেন। দলের স্বার্থ বিরোধী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে দলকে নি:শেষ করার অভিযোগ উত্থাপন করে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে তাঁকে অবাঞ্ছিত ঘোষণা করা হয় এবং অবিলম্বে ওই প্রস্তুতি কমিটি বাতিলের জন্য দলের চেয়ারম্যান ও মহাসচিবের নিকট দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলার আহবায়ক এইচএনএম শফিকুর রহমানের নেতৃত্বে দলীয় কর্মকান্ডে বিঘ্ন সৃষ্টিরও অভিযোগ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাপা (এ) নেতা ডা. আলী আহমদ মোল্লা, আলমগীর কবির মজুমদার, আবদুল খালেক দয়াল, কাজী জামাল উদ্দিন, অ্যাড খায়রুল এনাম পটু প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...