দেবিদ্বারে পেট্রোল বোমাসহ আটক মহিলাকে জেল হাজতে প্রেরন

নিজস্ব প্রতিবেদকঃ–
দেবিদ্বারে পেট্রোল বোমাসহ আটক শাহনাজ বেগম (৪৫) কে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের পূর্বক মঙ্গলবার সকালে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে গোপন সংবাদের বিত্তিতে দেবিদ্বার থানার এসআই নুরুল ইসলাম মজুমদার ও এসআই সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের জাফরগঞ্জ-ফুলতলী সড়কের মুখ থেকে ৪টি পেট্রোল বোমাসহ শাহনাজ বেগম’কে আটক করেন। সে এলাহাবাদ গ্রামের শাহ জাহান সরকারের স্ত্রী। পুলিশের জিজ্ঞাসাবাদে শাহনাজ বেগম জানান, বাংলাদেশের চলমান হরতাল অবরোধে জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি এবং জনগণ বা সরকারী সম্পত্তির ক্ষতি সাধন করার লক্ষ্যে জয় নামক এক ব্যক্তি উপজেলার চান্দপুর গ্রামে আটককৃত পেট্্েরাল বোমাগুলো পৌঁছাইয়া দেওয়ার জন্য তাহার নিকট দিয়েছিল।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, হরতাল অবরোধে দুষ্কৃতিকারীরা জাতে কোন প্রকার নাশকতা চালাতে না পারে সে জন্য দেবিদ্বার থানা পুলিশ বিশেষ ভাবে কাজ করছে। থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের পূর্বক আটককৃত আসামী শাহনাজ বেহম’কে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...