বুড়িচংয়ে নিখোঁজের ১০ দিনেও খোঁজ মেলেনি প্রতিবন্ধী গৃহ পরিচারিকার

মো.জাকির হোসেন :–
কুমিল্লার বুড়িচং থেকে প্রতিবন্ধী গৃহ পরিচারিকা নিখোঁজের ১০দিন পরও তার কোন খোঁজ মেলেনি। মেয়েটির নাম হেলেনা আক্তার। সে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ভাটকাপুর গ্রামের মৃত আবদুর রহমানের মেয়ে। এ বিষয়ে বুড়িচং থানায় একটি জিডি করা হয়েছে।
জানা যায়, বুড়িচং উপজেলার ময়নামতি এলাকার বাসিন্দা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা বদরুজ্জামান মুসলিমী ও আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষিকা ওয়াহিদা জামান লস্করের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করতো সে। গত ১৪ মার্চ শনিবার বিকেল ৫টায় বাসার ছাদে কাপড় আনতে গিয়ে সে আর ঘরে ফিরেনি বলে জানায় গৃহকর্তা বদরুজ্জামান মুসলিমী। গৃহকর্তা আরো জানান, তার কর্মস্থল ঢাকায় থাকার কারণে বাসা দেখাশুনার জন্য হেলেনা নামের প্রতিবন্ধী মেয়েটি তার স্ত্রীর সাথে থাকতো। জিডিতে মেয়েটির বিবরণে জানা যায়, মেয়েটির গায়ের রং কালো, উচ্চতা ৪.৬ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লাল রংয়ের জামা। এ ব্যাপারে বুড়িচং থানায় একটি জিডি করেছেন বদরুজ্জামান মুসলিমী। জিডি নং- ৪৭৩। মেয়েটির সন্ধান পেলে মোবাইল নাম্বারে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন গৃহকর্তা বদরুজ্জামান। ০১৭১২১১৮২০৯, ০১৭১১২৪৭৯৬৫ এবং মেয়ের মা রওশানা বেগম- ০১৭৮৪৮২০৯৪৩।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...