ছাত্রশিবিরের কুমিল্লা মহানগরী কমিটি গঠন : সভাপতি শাহ আলম, সেক্রেটারী কামাল হোসাইন ও সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক :–
২০১৫ সেশনের ইসলামী ছাত্রশিবিরের কুমিল্লা মহানগরী শাখার সভাপতি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন মো শাহ আলম।
সোমবার ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখার সদস্যদের প্রত্যক্ষ ভোটে মহানগরী সভাপতি নির্বাচন ও সেক্রেটারী ,সাংগঠনিক সম্পাদক মনোনয়ন সম্পন্ন হয়।
নবনির্বাচিত সভাপতির নাম ঘোষনা ও শপথ বাক্য পাঠ করান ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান ।
এর আগে কুমিল্লা মহানগরী শিবিরের সকল সদস্যরা সভাপতি নির্বাচনে ভোট দেয়।
নবনির্বাচিত মহানগরী সভাপতি সংগঠনের সংবিধান অনুযায়ী সদস্যদের পরামর্শ ক্রমে ২০১৫ সেশনের জন্য মো কামাল হোসাইনকে সেক্রেটারী এবং ডা মোজাম্মেল হককে সাংগঠনিক সম্পাদক হিসাবে মনোনয়ন দেন।
নবনিবার্চিত মহানগরী সভাপতি মো শাহ আলম এর আগে কালির বাজার ইউনিয়ন ও অজুদগুহ কলেজ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।পরবর্তীতে মহানগরী শিবিরের প্রকাশনা সম্পাদক,অর্থ সম্পাদক,২০১২-১৩ সেশনে মহানগরী সেক্রেটারী¡ এবং ২০১৪ সেশনে কুমিল্লা মহানগরী সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।
নব মনোনীত সেক্রেটারি কামাল হোসাইন এর আগে ইবনে তাইমিয়া স্কুল এলাকা ,ভিক্টোরিয়া কলেজ উচ্চ মাধ্যমিক শাখা,ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা শিবির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।পরবর্তীতে মহানগরী শিবিরের দপ্তর সম্পাদক,সাংগঠনিক সম্পাদক এবং ২০১৪ সেশনে সেক্রেটারি হিসাবে দায়িত্ব পালন করেন।
এ ছাড়া ডা মেজাম্মেল হক কুমিল্লা মহানগরী শাখার রেসিডেসিয়যাল স্কুল শাখা,মহানগরী স্কুল শাখা,সেন্টাল মেডিকেল কলেজ শাখা শিবির সভাপতি হিসাবে দায়িত্বপালন করেন।পরবতীতে মহানগরী শিবিরের সমাজ কল্যাণ সম্পাদক,দপ্তর সম্পাদক,এবং ২০১৪ সেশনে সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...