প্রতিটি মুসলিমকে ধর্মীয় আচার অনুষ্ঠানের পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় দেশ প্রেমিক হিসেবে নিজকে গড়ে তুলতে হবে

 

নিজস্ব প্রতিনিধি :–

ইসলাম শান্তির ধর্ম, এধর্মকে এক শ্রেণীর মানুষ পূঁজী করে সন্ত্রাস নৈরাজ্য বোমা-ককটেলে মানুষ হত্যা রাষ্ট্রের সম্পদ ধ্বংস করে যাচ্ছে। প্রকৃত অর্থে তাদের একর্মকান্ড ইসলাম বিরোধী। তাই প্রতিটি ধর্মপ্রাণ মুসলমানকে ধর্মীয় আচার অনুষ্ঠানের পাশাপাশি অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় মানবিক গুনাবলী সম্বলিত দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে। রোববার সকাল ১০টায় ইসলামী ফাউন্ডেশনের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে দেবিদ্বারে আয়োজিত র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আলোচকরা ওই বক্তব্য তুলে ধরেন।
সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।ইসলামী ফাউন্ডেশন দেবিদ্বার শাখার ফিল্ড অর্গানাইজর মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং বরকামতা মাদ্রাসা মসজিদের ইমাম মাওলানা মোঃ সফিউল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, দেবিদ্বারে ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ার টেগার মোঃ রুহুল আমিন মূন্সী, সহকারী মডেল কেয়ার টেগার আব্দুল মান্নান, মেঃ জসিম উদ্দিন এবং মিলাদ ও দোয়া পরিচালনা করেন, বড়শালঘর জামে মসজিদের ইমাম কাজী আব্দুল আজিজ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...