নাঙ্গলকোটে স্বাধীনতা দিবস উদ্যাপনে ব্যাপক প্রস্তুতি

মো. আলাউদ্দিন :–

কুমিল্লার নাঙ্গলকোটে মহান স্বাধীনতা দিবস ২০১৫ইং উদ্যাপনে উপজেলা প্রশাসনের উদ্যোগে ব্যপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সূত্র মতে কর্মসূচির মধ্যে রয়েছে, ২৬ মার্চ রাত ১২টা ১মিনিটে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের শুভ সূচনা ও পুষ্পস্তবক অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি/আধা-সরকারি/স্বায়ত্বশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান এবং ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় হাছান মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে আনুষ্ঠানিকবাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনী, সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে “সুখী সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সর্বজনীন ব্যবহার” শীর্ষক আলোচনা সভা, সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, বাদ জোহর সকল ধর্মীয় উপসনালয়ে জাতির শান্তি ও অগ্রগতি কামনায় বিশেষ প্রার্থনা, বিকাল ৩ টায় প্রীতি ফুটবল ম্যাচ, সাড়ে ৩ টায় মহিলাদের বালিশ নিক্ষেপ ও চেয়ার সিটিং খেলা, সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সুবিধাজনক সময়ে হাসপাতাল, এতিমখানা ও সরকারি শিশু সনদে উন্নতমানের খাবার পরিবেশন ও মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামাণ্য চলচিত্র প্রদর্শন অন্যতম।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আরীফ আমাদের নিজস্ব প্রতিনিধি মোঃ আলাউদ্দিনকে জানান, মহান স্বাধীনতা দিবস ২০১৫ইং উদ্যাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সকলের সহযোগিতা পেলে আমরা সুষ্ঠ ও সুন্দরভাবে বিজয় দিবসের সকল কার্যক্রম সম্পন্নœ করতে পারব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...