কুমিল্লায় ৩দিনব্যাপী ডিজিটাল মেলার চলছে

নিজস্ব প্রতিনিধি :—

রুপকল্প 2021 বাস্তবায়নের লক্ষ্যে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনগণের দোাগোড়ায় সেবা প্রদানের গৃহীত পদক্ষেপ সমূহ তুলে ধরার প্রত্যয়ে কুমিল্লায় চলছে ৩দিনব্যাপী ডিজিটাল মেলা। আজ সকাল থেকে জেলার বিভিন্ন স্কুল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শতশত ছাত্রছাত্রী শিক্ষক শিক্ষিকা ডিজিটাল মেলা পরিদর্শন করেন। মেলায় আগত বিভিন্ন স্টল পরিদর্শস করে নতুন নতুন প্রযুক্তি ও বিজ্ঞান সম্পর্কে জানতে পারছে মেলায় আগতরা। কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমীতে শনিবার বিকেল ৬টায় বেলুন ও পায়রা উড়িয়ে ৩দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড.কামাল আবদুল নাসের চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: হাসানুজ্জামান কল্লোল,স্থানীয় সরকারের উপ-সচিব সঞ্জয় কুমার ভৌমিক,পুলিশ সুপার টুটুল চক্রবর্তী। উদ্বোধন শেষে আগত অতিথিরা মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
মেলায় ৬০টি স্টলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, প্রেস ক্লাব, জেলা তথ্য অফিসসহ বিভিন্ন প্রতিষ্টান অংশ নেয়।
এছাড়া ৩দিনব্যাপী মেলায় ডিজিটাল বাংলাদেশ বিষয়ক নাটক,সেমিনার,অনলাইন কুইজ প্রতিযোগিতা,লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান চলছে। সেই সাথে সমাপনী দিনে পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...