নবীনগর পুলিশ ফাঁড়ির নাকের ডগায় মাদকের ব্যবসা

সাধন সাহা জয়: নবীনগর :–
ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার কুলাসিন গ্রামের মাদক সম্রাটক মো: শাহজালালকে গ্রেফতার ও তার পরিবারকে গ্রাম থেকে উচ্ছেদ দাবীতে গতকাল সকালে নবীনগর থানায় লিখিত অভিযোগ করেছে বিক্ষুব্দ এলাকাবাসি।
থানায় লিখিত অভিযোগ সূএে জানা যায়, মাদক সম্রাট শাহজালাল মাদকের মামলায় দুইবার হাজত খাটার পরও সে তার পরিবার পরিজন নিয়ে শ্রীঘর গরুর বাজার সংলগ্ন সরকারী জায়গায় জোর পূর্বক বাড়ি বানিয়ে সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির নাকের ডগায় এবং সমাজকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জমজমাট মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকাবাসি বাধা দিলে মাদক সেবিরা তাদের উপর চড়াও হয়। শুধু শ্রীঘর নয় ওই এলাকা এখন মাদক ও জুয়ার অভয়ারন্য।
অভিযোগকারীর একজন ওই এলাকার মেম্বার রমজান আলি বলেন ,আমরা সলিমগঞ্জ পুলিশ ফাঁড়িতে বারবার জানানোর পরও তাকে গ্রেফতার না করায় নবীনগর থানার ওসির নিকট লিখিত অভিযোগ দিয়েছি।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন , তাকে মাদক মামলায় দুইবার আদালতে পাঠানো হয়েছে। তবে তাকে দ্রুত গ্রেফতারের ব্যবস্থা নেয়া হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...