ময়নামতিতে সেনা সদস্যকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

মো. জাকির হোসেন :–
কুমিল্লার বুড়িচংয়ের ময়নামতির বিনন্দিয়ারচর এলাকায় রাতের আধাঁরে এক সাবেক সেনা সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহতের ছেলে বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছে। আহত সেনা সদস্য বর্তমানে কুমিল্লা ক্যান্টনমেন্ট সিএমএইচ হাসপাতালের আইসিওতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
থানায় অভিযোগের ভিত্তিতে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বিনন্দিয়ারচর গ্রামের মৃত আবু মিয়ার পুত্র বাংলাদের সেনাবাহিনীর সাবেক লেন্স কর্পোরাল অফিসার সুলতান আহাম্মদ মৃধার বাড়ীতে বৃহস্পতিবার রাত দেড়টায় ১২/১৪ জনের একটি সসস্ত্র সন্ত্রাসী দল হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা দা, চাপাতি, ছেনী, কুড়াল, ছোরা, হকিস্টিক দিয়ে কুপিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এসময় সুলতান আহাম্মদ মৃধা সন্ত্রাসীদের বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ছোরা দিয়ে আঘাত করে মারাত্মক ভাবে আহত করে। সন্ত্রাসীরা এসময় সুলতান আহাম্মদের শরীরে ৬টি স্টেপ করে। আহত সুলতান আহাম্মদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসতে থাকলে সন্ত্রাসীরা পরিবারের লোকজনদের বিভিন্ন হুমকী ধমকী দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা ক্যান্টনমেন্ট সিএমএইচ হাসপাতালে নিয়ে আসে। ডাক্তার তাঁর অবস্থা সংকটাপন্ন দেখে দ্রুত আইসিওতে প্রেরণ করে। বর্তমানে সুলতান আহাম্মদ মৃধা সিএমএইচ হাসতালের আইসিওতে আশংখ্যা জনক অবস্থায় আছে। এ ঘটনায় আহতের ছেলে মোঃ ফরহাদ মৃধা বাদী হয়ে একই এলাকার মৃত আবু মিয়ার পুত্র মোঃ দেলোয়ার মৃধা ও ইয়াছিন মিয়ার পুত্র ইউসুফ মিয়ার নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনার খবের গতকাল সকালে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই তৌহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...