হোমনা-ঘাগুটিয়া সড়ক থেকে শশ্মন পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

নাজমুল করিম ফারুক, বিশেষ প্রতিনিধি :—-
কুমিল্লার হোমনা-ঘাগুটিয়া সড়ক থেকে শশ্মান পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার বিকালে উক্ত রাস্তা নির্মাণ উদ্বোধন উপলক্ষ্যে হোমনা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে হোমনা লঞ্চ ঘাটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
হোমনা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি বাবু চন্দন লাল রায় এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও কুমিল্লা-২ আসনের এমপি আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা জাতীয়পার্টির সভাপতি মোঃ ইসমাইল হোসেন সিরাজী, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান সিকদার, হোমনা উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, হোমনা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার ভৌমিক, হোমনা উপজেলা জাতীয়পার্টির সহ-সভাপতি এবিএম মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুকুর রহমান, তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মোবারক হোসেন, তিতাস উপজেলা জাতীয়পার্টির নেতা মোঃ মনির হোসেন ভূঁইয়া, মোঃ তাজুল ইসলাম মুন্সী প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...