‘মহত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-২০১৪’ পেলেন দেবিদ্বার মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সামাদ

 

দেবিদ্বার প্রতিনিধি :–

‘মহত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড- ২০১৪’ পেলেন দেবিদ্বার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সামাদ। ‘মহত্মা গান্ধী স্মৃতি পরিষদ’ কর্তৃক ১৬মার্চ বিকেল ৫ টায় ঢাকার বিজয়নগর হোটেল অরনেটে’ আয়োজিত মহত্মা গান্ধীর জীবনাদর্শ শীর্ষক আলোচনা ও মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ ৫ জনকে আজীবন সম্মাননা ও ৩০ জনকে ওই ‘মহত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড- ২০১৪’ ও প্রশংসা পত্র পদান করা হয়। ‘মহত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড- ২০১৪’ ও প্রশংসা পত্র পদান তালিকায় ৩০ জনের মধ্যে দেবিদ্বার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সামাদ মনোনীত হয়েছেন।
‘মহত্মা গান্ধী স্মৃতি পরিষদ’র সভাপতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. গোলাম মাওলার সভাপতিত্বে অুনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব বীর মুক্তিযোদ্ধা রাশিদুল আলম, ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ এস,এম, আনিসুর রহমান, বাগদাদ গ্রুপের চেয়ারম্যান মোঃ ফেরদৌস খান, রয়েল প্লাস্টিক ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ নূর উদ্দীন মোল্লা। অনুষ্ঠানের স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব দেলোয়ার হোসেন এবং প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দীন অহমেদ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...