অপরাধ দমনে বিশেষ ভূমিকার কারনে অতিরিক্ত পুলিশ সুপার,ডিবির ওসি ও ২এস.আই কে সন্মাননা ক্রেষ্ট প্রদান

 

স্টাফ রিপোর্টার :–
অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখার কারনে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এবং জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ওসি ও ডিবির ২ এস.আই কে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। বৃহস্প্রতিবার জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় পুলিশ সুপার টুটুল চক্রবর্তী পৃথকভাবে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.শরিফুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম এবং এস.আই মোঃ শাহ কামাল আকন্দ ও এসআই মোঃ সহিদুল ইসলামকে এ সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন।
জানা যায়, সাম্প্রতিক সময়ে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার পাশপাপাশি অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার, পেট্রোলবোমা উদ্ধার, হত্যাসহ গুরুত্বপূর্ন মামলার রহস্য উৎঘাটন, অপহৃত ব্যক্তিদের উদ্ধার উদ্ধারে ডিবি পুলিশের কার্যক্রম সর্বমহলে বেশ প্রশংসীত হয়। সম্প্রতি ডিবির ওসি একেএম মনজুর আলমের দিকনির্দেশনায় এসআই মোঃ শাহ কামাল আকন্দ ও এসআই মোঃ সহিদুল ইসলাম অভিযান চালিয়ে অপহৃত এসএসসি পরীক্ষার্থী আল আমিন, ৫ বছরের শিশু আসাদ উল্লাহ আবির এবং মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলকে উদ্ধার করতে সক্ষম হন। গত ৩ ফেব্রুয়ারি গভীর রাতে সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণপুর এলাকা থেকে ৬টি পেট্রোল বোমা ও ২টি পিস্তলসহ ৪ শিবির কর্মীকে আটক করা হয়। অপরাধ দমনে ডিবি পুলিশের এসব অভিযানে বিশেষ ভূমিকা রাখার কারনে বৃহস্প্রতিবার জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় ডিবির ওসি এবং ২ এসআইকে এ সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো.জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো: আলী আশ্রাফ ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.শরিফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (হেডকোয়াটার) মো: শাহজাহান শেখ, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) নজরুল ইসলাম, সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং ওসি (তদন্ত) উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...