মুরাদনগরে নাতিকে গলাকেটে হত্যার অভিযোগে মাদকাসক্ত দাদা আটক

মো: হাবিবুর রহমান :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাঁচপুকুরিয়া গ্রামে ৩ বছরের শিশু নিরব মিয়াকে গলা কেটে হত্যার অভিযোগে পুলিশ মাদকাসক্ত দাদা বাচ্চু মিয়াকে (৬২) আটক করেছে। এ ঘটনায় নিরব মিয়ার পিতা বিল্লাল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা রুজু করেছেন।
এলাকাবাসী ও পুলিশ জানায়, পাঁচপুকুরিয়া গ্রামের বিল্লাল হোসেনের ৩ বছরের একটি ছেলে ও আড়াই মাসের একটি মেয়ে সন্তান রয়েছে। বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মতো বিল্লাল হোসেন রাজমিস্ত্রি কাজ করার জন্য অন্যত্র চলে যায়। এর মধ্যে ৩ বছরের ছেলে ও আড়াই মাসের মেয়েকে বাসায় রেখে মা তাছলিমা আক্তারও কচুরিপানা তুলতে জমিনে চলে যায়। এ সুযোগে কে-বা কারা ৩ বছরের শিশু নিরব মিয়াকে নিজ ঘরের চকির উপর গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পাশের বাড়ির ফারজাানা আক্তার সকাল অনুমান সাড়ে ১০টায় তাছলিমা আক্তারকে খোঁজ করতে এসে ৩ বছরের শিশু নিরব মিয়াকে গলা কাটা লাশ দেখতে পেয়ে চিৎকার দেয়। তখন এলাকার লোকজন এসে থানায় খবর দিলে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জীবন চন্দ্র হাজারী ও এসআই মাহবুবুর রহমানের নেতৃত্বে বিকেলে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সূরতহালপূর্বক লাশ থানায় নিয়ে আসে। একই সাথে আলোচনা-পর্যালোচনা করে হত্যাকান্ডের শিকার নিরব মিয়ার দাদা মৃত রোশন আলীর ছেলে মাদকাসক্ত বাচ্চু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহমূলক আটক করে পুলিশ।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, এ বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। ঘটনার রহস্য উদঘাটনের লক্ষে তদন্ত কাজ অব্যাহত আছে। শুক্রবার কুমেক হাসপাতালে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে স্থানান্তর করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...