এজাহিকাফ‘র বাংলাদেশ পূর্বাঞ্চল শাখার সভাপতি সাগর চৌধুরী ও সাধারণ সম্পাদক খন্দকার শাহিন

কুমিল্লাওয়েব ডেস্ক :–

এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর বাংলাদেশ পূর্বাঞ্চল শাখা (২০১৫-২০১৭) ইংরেজী কমিটি গঠন করা হয়েছে। পূর্বাঞ্চল শাখার পূনরায় নব-নির্বাচিত কমিটির সভাপতি সাগর চৌধুরী ও সাধারণ সম্পাদক খন্দকার শাহিন। এজাহিকাফের কেন্দ্রীয় সভাপতি মন্ডলীর সিনিয়র সদস্য রফিকুজ্জামান ও মহাসচিব লায়ন সালাম মাহমুুদ এর অনুমোদন করেছেন। এজাহিকাফ-বাংলাদেশ পূর্বাঞ্চল শাখার অধিনস্থ নারায়ণগঞ্জ, নরসিংদী ব্রাহ্মণবাড়ীয়া, কুমিল্লা, চাঁদপুর, লক্ষীপুর, ফেনী ও নোয়াখালী জেলা নিয়ে, ১০ মার্চ বিকালে ঢাকার ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা,ঢাকা-১০০০। এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর কেন্দ্রীয় কার্যালয় এ ঘোষনা করা হয়।

উল্লেখ, এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) বাংলাদেশ পূর্বাঞ্চল শাখার জেলা ও উপজেলায় ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি করার অনুমতি প্রদান করেন।

এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর বাংলাদেশ পূর্বাঞ্চল শাখার নিবন্দন চলছে আগ্রহী সামাজিক,সাংস্কৃতিক,গণমাধ্যমকর্মী ও মানবাদিকারকমীরা সদস্য হতে পারবেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...