মতলব উত্তরের স্কুল ছাত্রী অপহরণের ১৮দিন পর মুন্সিগঞ্জ থেকে উদ্ধার ॥ আটক ১

ষ্টাফ রিপোর্টার :–

মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী নিজ বাড়ী বালুচর থেকে অপহরণের ১৮দিন পর মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত ১জন নারীকে আটক করা হয়।
মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, ২১ ফেব্রুয়ারী সকালে নিজ বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে সামিরা আক্তার সূচি (১৫) অপহরণ হয় । সূচি ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। অপহরণের পর দিন মতলব উত্তর থানায় মোহনপুর গ্রামের ফারুক মিজির মেয়ে হ্যাপী আক্তার পাশাকে আসামী করে মামলা করা হয়। মোবাইল টেকিংয়ের মাধ্যমে মামলার তদন্ত কর্মকর্তা এসআই নূর মিয়া নিশ্চিত হয় ভিকটিম ও আসামী মুন্সিগঞ্জ সদর থানা এলাকায় অবস্থান করছে। এর পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের সহায়তায় ভিকটিম সূচিকে মুন্সিগঞ্জের মুন্সিরহাট বাজার এলাকা থেকে উদ্ধার করে। অপহরণের সাথে জড়িত হ্যাপিকে আটক করে। গতকাল বুধবার সন্ধ্যায় মতলব উত্তর থানায় তাদের আনা হয়। ভিকটিম ও আসামী পুলিশ হেফাজতে রয়েছে। আজ (বৃহস্পতিবার) তাদের আদালতে প্রেরণ করা হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...