মহাসড়কে ৩ টি গাড়ীতে আগুন : বুড়িচং উপজেলা চেয়ারম্যানসহ ৮৮ নেতাকর্মীর নামে মামলা

মো.জাকির হোসেন :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সৈয়দপুর-ডাকলাপাড়া এলাকায় সোমবার রাতে ৩টি কাভার্ডভ্যানে আগুনের ঘটনায় বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমানসহ ৮৮ জন নেতাকর্মীর নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।
পুলিশ জানায়, ২০ দলীয় জোটের ডাকা লাগাতার অবরোধ ও হরতালে সোমবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের সৈয়দপুর-ডাকলাপাড়া এলাকায় অবরোধকারীরা ৩টি কার্ভার্ডভ্যান আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় বুড়িচং থানার এস আই নাসির উদ্দিন বাদী হয়ে বুড়িচং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমানসহ ২৮জন নামীয় ও অজ্ঞাত আরো ৫০/৬০ জন নেতাকর্মীকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে, মামলা নং ১২, তারিখ ১০/০৩/২০১৫ইং। মামলার অপর উল্লেখযোগ্য আসামীরা হলো, ষোলনল ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ নাজিম উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন, হাজী মোঃ আলী হোসেন, সাং কালাকচুয়া, লোকমান প্রফেসর, সাং- মরিচাবান্দা, সোলেমান, সাং হোসেনপুর-ডাকলাপাড়া, আবুল কালাম, সাং- কালাকচুয়া, সাইফুর রহমান, সাং সৈয়দপুর, ছাত্রদল নেতা মোঃ কবির হোসেন, সাং বুড়িচং। এ পর্যন্ত পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...