চান্দিনায় বাসে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় মামলা; আটক ১

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। গত রোববার চান্দিনা থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন। এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে গোলাম কিবরিয়া (৩২) নামে এক জামায়াত কর্মীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। আটক গোলাম কিবরিয়া চান্দিনা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও জামায়াত নেতা মো. ইয়াহিয়া রায়হানের ছোট ভাই। তিনি কিবরিয়া চান্দিনার কুটম্বপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ জানান, চান্দিনা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মধ্যে একজনকে আমরা আটক করেছি। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, ৭ মার্চ শনিবার রাত পৌনে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা গেইট ও পাট গবেষণা এলাকায় যাত্রীবাহী ইউনিক পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা ছুঁড়ে দুর্বৃত্তরা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...