কুমিল্লায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লায় আবদুল জলিল (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মুরাদনগর উপজেলার মোচাগাড়া গ্রামে নিজ বাড়ির পাশে বৃহস্পতিবার সকালে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। বুধবার রাতে তাকে হত্যা করা হয়েছে। আবদুল জলিল ওই গ্রামের মৃত আলতাব আলীর ছেলে।

নিহত আবদুল জলিলের স্ত্রী মাজেদা খাতুন জানান, আবদুল জলিল তার বড় মেয়ে পারভীনের শ্বশুরবাড়ি একই উপজেলার নবীপুর গ্রাম থেকে বুধবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির উদ্দেশে রওনা হন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে পরিবারের লোকজন নিজ বাড়ির পাশে তার ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। আবদুল জলিলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় নিহত জলিলের স্ত্রী মাজেদা খাতুন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় খুনীদের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...