সরাইল-নাসিরনগর সড়কে ডাকাতি :দুই যুবতীকে অপহরণ ॥ ৩ ঘন্টা পর উদ্ধার

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর প্রতিনিধি :–

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর-লাখাই সড়কে ডাকাতি হয়েছে। ডাকাতিকালে ডাকাতরা দুই যুবতীকে অপহরণ করে নিয়ে যায়। অবশ্য ৩ ঘন্টা পর তাদেরকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায় সড়কের সরাইলে ধর্মতীর্থ এলাকার পুটিয়া ব্রীজের কাছে। ডাকাতরা ৭টি সিএনজিচালিত অটোরিকসা আটকিয়ে যাত্রীদের নগদ টাকা, মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল লুটে নেয়।
ডাকাতির শিকার একাধিক অটোরিক্সার চালক ও যাত্রী জানান, সন্ধ্যা ৭টার পর সরাইলের বিশ্বরোড থেকে নাসিরনগরগামী তিনটি এবং নাসিরনগর থেকে বিশ্বরোডগামী ৪টি যাত্রীবাহি সিএনজিচালিত অটোরিক্সা ঘটনাস্থলে পৌছলে সড়কে ব্লক ফেলে গাড়িগুলো আটক করে ১০/১২জনের মুখোশধারী একটি ডাকাতদল।
ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদেরকে জিম্মি করে যাত্রীদের মারধোর করে তাদের কাছে থাকা টাকা, মোবাইল ফোনসেট ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।
ডাকাতদের কথামতো টাকা দিতে দেরী করায় ডাকাতরা নাসিরনগরের মুসলিমা বেগম-(২৫) ও আকলিমা বেগম -(২২) কে টেনে হিচঁড়ে অটোরিক্সা থেকে নামিয়ে ফেলে। ডাকাতি শেষে ডাকাতরা দু’বোনকে অপহরণ করে হাওর দিয়ে পালিয়ে যায়। ডাকাতি ও দুই যুবতীকে অপহরণের খবর পেয়ে ধর্মতীর্থ গ্রামের মানুষ লাঠিসোটা নিয়ে হাওরের দিকে যায়। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে পৌছেন। পুলিশ ও গ্রামবাসীর উপস্থিতি টের পেয়ে ৩ ঘন্টাপর ডাকাতরা দু’বোনকে হাওরের মাঝখানে ফেলে পালিয়ে যায়। পরে দু’বোন কোন রকমে ধর্মতীর্থ গ্রামের এক আত্মীয়ের বাড়িতে পৌছেন।
এদিকে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম এবং সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ শফিকুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মাইনুর রহমান ও র‌্যাব-১৪-এর সদস্যরা।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, ডাকাতির ঘটনা স্বীকার করে বলেন, এ ঘটনায় কেউ থানায় এখানো অভিযোগ দেয়নি। তিনি বলেন অপহরণের বিষয়টি মিথ্যা। ওই দু’বোন নিজেরাই অটোরিক্সায় করে ধরন্তি তাদের চাচার বাড়িতে এসেছে। একের পর এক ডাকাতির ঘটনায় সরাইল-নাসিরনগর সড়ক এখন আতঙ্কের নাম। সন্ধ্যা নামলেই এ সড়কটি চলে যায় ডাকাতদের দখলে। যদিও জেলা পুলিশের বিশেষ টহলের কারনে কিছু দিন ডাকাতির ঘটনা বন্ধ ছিল। প্রতিনিয়ত নাসিরনগর এলাকার লোকজন ডাকাতির শিকার ।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...