দাউদকান্দিতে ৩০ কেজি গাঁজাসহ আটক ৩

আলমগীর হোসেন,দাউদকান্দি :–

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ৩ যুবককে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ।
আজ বৃহস্পতিবার বিকেলে মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকায় পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে পলিথিনে মোড়ানো ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পিকআপ ভ্যানসহ ৩ যুবককে আটক করা হয়। আটককৃতরা হলো, চাঁদপুর জেলার মতলব উপজেলার খড়গপুর গ্রামের আমির হোসেন এর ছেলে গাড়ি চালক নবীর হোসেন (৩২), পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার লক্ষীপুর গ্রামের সহিদুল ইসলাম এর ছেলে চালকের সহযোগি সেলিম (৩০) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ভাইগ্যপুরমান্দ্রা গ্রামের আব্দুর রউফ এর ছেলে সুমন শেখ (২৮)। সে রাজধানী ঢাকা গেন্ডারিয়া এলাকায় বসবাস করে। হাইওয়ে পুুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক আসাদুজ্জামান আসাদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে পিকআপ ভ্যানের ট্রলির নিচ থেকে পলিথিনে মোড়ানো ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে গাড়ির চালক, হেলপার ও যাত্রীকে আটক করা হয়েছে। আটক কৃতদের দাউদকান্দি মডেল থানায় সোর্পদ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...