মুরাদনগরে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

মো. হাবিবুর রহমান :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার রাজা চাপিতলা গ্রামের আবু জাহেরের ছেলে আল আমিন ওরফে বাবুর (২৩) গলাকাটা লাশ ও ঘটনাস্থলে পড়ে থাকা তার ব্যবহৃত মোটর সাইকেলটি (ঢাকা মেট্টো-ল-১১-৪০৩৮) উদ্ধার করেছে পুলিশ। বাবু রাজা চাপিতলা বাজারে একটি মোবাইল ও বিকাশ এজেন্টের দোকান পরিচালনা করতো। এ ঘটনায় অজ্ঞাতনামা হত্যাকারিদের বিরুদ্ধে বুধবার বিকেলে থানায় মামলা হয়েছে।
জানা যায়, রাজা চাপিতলা দক্ষিণ পূর্ব পাড়া কবরস্থান ও বাইড়া কবরস্থান সংলগ্ন ইরি ধানের জমিতে বুধবার সকালে রাজা চাপিতলা গ্রামের আবু জাহেরের ছেলে আল আমিন ওরফে বাবুর গলাকাটা লাশ এলাকার লোকজন দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশের এসআই জালাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহালপূর্বক লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুপুরে ময়না তদন্তের জন্য লাশ কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে পুলিশের এএসপি নজরুল ইসলাম, ওসি মিজানুর রহমান ও ওসি (তদন্ত) বিপুল চন্দ্র ভট্ট ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ জানায়, হত্যাকারিরা আল আমিন ওরফে বাবুর গলা, ডান হাতের কবজি ও ডান পায়ের গোড়ালির রগ কেটে এবং পেটে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে নাড়ি-ভূরি বের করে ফেলে। হত্যাকারিরা বাবুর ব্যবহৃত ২টি মোবাইল ফোন নিয়ে যায়। তবে উক্ত হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে বলে এসআই জালাল উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...