দেবিদ্বারে ট্রাকে দুষ্কৃতিকারীদের পেট্রোল বোমা হামলার ঘটনায় বিএনপি-জামায়াতে ৩০নেতাকর্মীর বিরুদ্ধে মামলা : শিবির নেতাসহ গ্রেফতার-২

মোঃ আক্তার হোসেন :–

দেবিদ্বারে চলন্ত ট্রাকে দুষ্কৃতিকারীদের পেট্রোল বোমা হামলার ঘটনায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনায় শিবির নেতা সহ ২ জনকে আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার ইউছুফপুর এলাকায় চলন্ত ট্রাকে দুষ্কৃতিকারীরা পেট্রোল বোমা হামলা চালায়। ওই সময় ট্রাকের চালক (মালিক) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাড়িউড়া গ্রামের আবু তাহেরের পুত্র মনির হোসেন (৪৫) ও জেলার মজলিশপুর ইউনিয়নের মইন গ্রামের সোনা মিয়ার পুত্র হেলপার জজ মিয়া (৪০) অগ্নিদগ্ধ হয়। আশঙ্কাজনক অবস্থায় হেলপার জজ মিয়া ও চালক মনিরকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এ ঘটনায় থানার এসআই জাকির শিকদার বাদী হয়ে বিএনপি-জামায়াতের ১৮জনের নামে এবং আরো ১২ জনকে অজ্ঞাত করে ৩০জন নেতা কর্মীর নামে মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে শিবির নেতা ও উপজেলার ইউছুফপুর গ্রামের আঃ আউয়াল মেম্বারের ছেলে অলিউল্লাহ এবং বুড়িচং উপজেলার সাইফুল ইসলাম নামের অপর এক ব্যাক্তিকে আটক করেছে।
এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, আটক অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া জেলা শিবিরের সভাপতি ওবায়দুল্লাহ’র ছোট ভাই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...