দেবিদ্বারে দুষ্কৃতিকারীদের পেট্রোল বোমা হামলায় চালক হেলপার দগ্ধ

মো: আক্তার হোসেন :–

কুমিল্লার দেবিদ্বারে চলন্ত ট্রাকে দুষ্কৃতিকারীদের পেট্রোল বোমা হামলায় ট্রাক মালিক- চালক, হেলপারসহ ২ব্যাক্তি মারাত্মক আহত হয়েছেন। আহতদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
মঙ্গলবার রাত ৮টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার ইউছুফপুর এলাকায় কুমিল্লা থেকে সিলেট গামী ওই ট্রাকে (ট্রাক নং-ব্রাহ্মনবাড়িয়া- ০০-২২-এ) দুষ্কৃতিকারীদের পেট্রোল বোমা হামলায় ট্রাকটি পুড়ে গিয়ে ওই আহতের ঘটনা ঘটে। মারাত্মক অগ্নিদগ্ধ ট্রাকের হেলপার জজ মিয়া(৪০)’র শরীরের ৬০% পুড়ে গেছে বলে কর্তব্যরত চিকিৎসক মোঃ জাকির হোসেন জানান। অপর অগ্নিদগ্ধ ট্রাক চালক ও মালিক মনির হোসেন’র প্রায় ১০% পুড়ে গেছে। রোডস এন্ড হাইওয়ে পুলিশের মিরপুর পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এস,আই) আবু জাহের জানান, মারাত্মক অগ্নিদগ্ধ জজমিয়ার অবস্থা আশঙ্কাজনক, সে ব্রাহ্মণবাড়িয়া জেলার মজলিশপুর ইউনিয়নের মইন গ্রামের সোনা মিয়ার পুত্র এবং ট্রাক চালক ও ট্রামের মালিক মনির একই জেলার বাড়িউড়া গ্রামের আবু তাহেরের পুত্র।
এব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান, রাত ৭টা ৫০মিনিটে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার ও মুরাদনগর সীমান্তে দুস্কৃতিকারীরা পেট্রোল বোমা হামলা চালালে ট্রাকের চালক ও হেলপার দু’জনই মারাত্মক দগ্ধ হন, ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...