বুড়িচংয়ে দু’টি অনুষ্ঠানে যোগ দিতে আসছেন কুমিল্লা জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল

মো.জাকির হোসেন :–
মঙ্গলবার সকাল ১১টায় কুমিল্লার জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল বুড়িচং উপজেলার দু’টি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অংশগ্রহনের কথা রয়েছে। বুড়িচং উপজেলার ভূমি ব্যবস্থাপনায় ডিজিটালাইজেশন কার্যক্রম উদ্বোধন এবং বুড়িচং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে মঞ্চ আলোকিত করবেন তিনি।
জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোলকে শুভেচ্ছা জানিয়ে বুড়িচং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে একটি তোরণ তৈরী করেছে। বিদ্যালয় মাঠে একটি মঞ্চও তৈরী করা হয়েছে। বিদ্যালয়ের পক্ষ থেকে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের সকল প্রকার কাজ সম্পাদন করা হয়েছে বলে জানিয়েছেন বুড়িচং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসান। তিনি আরো জানান, কিছু শিক্ষকদের বিদায়ী অনুষ্ঠান এই অনুষ্ঠানের মধ্যেই হবে। বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মঞ্চ আলোকিত করিবেন বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা আনম নাজিম উদ্দিন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিলকিস আরা বেগম, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, বুড়িচং সদর ইউপির চেয়ারম্যান জাবেদ কাউসার সবুজ, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির মহা-সম্পাদক সালেহা আক্তার। বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের সভাপতিত্ব করিবেন উক্ত বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বাবু বিষ্ণু কুমার ভট্টাচায্য।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...