নবীনগরে জামাতের শিশু সংগঠন কার্যালয়ে প্রাথমিক শিক্ষকদের একাংশের সভা

সাধন সাহা জয়: নবীনগর প্রতিনিধি :–

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জামায়াতের শিশু সংগঠন ফুলকুড়ি কার্যালয়ে গতকাল সকালে প্রাথমিক শিক্ষকদের একাংশের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, সম্প্রতি প্রাথমিক শিকক সমিতির নির্বাচনকে ঘিরে শিক্ষকদের মাঝে দু’টি গ্রুপ সৃষ্টি হয়েছে। এক অংশের নেতৃত্ব দেন সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ অপর অংশে নেতৃত্বে রয়েছে সেক্রেটারী মো: মনির হোসেন।
ইব্রাহিমপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রাথমিক শিক্ষক সমিতিরি সভাপতি রেজাউল করিম সবুজের নেতৃত্ব ফুলকুঁড়ি কার্যালয়ে শুক্রবার দুপুরে এক সভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে গোপালপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সমিতির সেক্রেটারী মো: মনির হোসেনের নেতৃত্বে একই সময়ে প্রাথমিক শিক্ষক সমিতির হলরুমে সভা অনুষ্ঠিত হয়। রেজাউল করিম সবুজ ছাত্র জীবেন জামাতের ছাত্র সংগঠনের সাথে জড়িত ছিল এবং ওই ফুলকুঁড়ি কার্যালয়টি তার দখলেই রয়েছে বলে জানা যায়। এছাড়াও তার নেতৃত্বে সম্প্রতি ওই কার্যালয়ে শিক্ষকদের বসে আড্ডা মারতেও দেখা যায়।

সাধারণ জনগনের মাঝে প্রশ্ন উঠেছে শিক্ষকরা জামাতে যোগদান করছে কিনা। এ ব্যাপারে গুঞ্জনও শোনা যচ্ছে।

বিষয়টি নিয়ে রেজাউল করিম সবুজ সাথে কথা বললে তিনি জানান, যাদেরকে নিয়ে নির্বাচন করেছি ওই শিক্ষকদের নিয়ে নির্বাচনোত্তর একটু বসেছিলাম।

আপনাদের শিক্ষক সমিতির বিশাল হলরুম থাকতে জামাতের শিশু সংগঠনে কেন, এমন প্রশ্নের উত্তরে, বলে আমিতো যে কোন জায়গায়ই বসতে পারি বলে বিষয়টি এড়িয়ে জান।

এ ব্যাপারে সমিতির সেক্রেটারী মো: মনির হোসেন তাদের সভার কথা স্বীকার করে বলেন, নির্বাচনোত্তর আমার প্যানেলের শিক্ষকদের নিয়ে বসেছিলাম। তাদের সাথে কুশল বিনিময় করেছি। শিক্ষদের কিছু সংখ্যক জামাতের শিশু সংগঠন ফুলকুঁড়িতে কেন ? জানতে চাইলে, তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছ্ইু জানিনা।

আমাদের সমিতির হলরুম রয়েছে। সকল শিক্ষদের অধিকার এখানে সমান। শিক্ষকরা যে কোন সভা চাইলেই এখানে করতে পারে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...