মতলব উত্তরের মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের হাতে আটক ৪

ষ্টাফ রিপোর্টার :–
মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর ষাটনল লঞ্চঘাট থেকে ২শ’ গজ পশ্চিমে ট্রলার যোগে নৌ-ডাকাতির প্রস্তুতিকালে থানা পুলিশ ও মোহনপুর নৌপুলিশের অভিযানে ৪ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।
শনিবার সন্ধ্যায় ষাটনল লঞ্চঘাট থেকে ২শ’ গজ দূরে মেঘনা নদীতে ট্রলারযোগে মুন্সিগঞ্জের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। মতলব উত্তর থানার এসআই মোঃ শাহজাহান ও মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির এটিএসআই হেলালউদ্দিন সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন। আটককৃত ডাকাতদের কাছ থেকে ১টি চাপাতি, ১টি দা, ১টি ছুড়ি ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হলো : মুন্সিগঞ্জ জেলার জাজিরা গ্রামের কমরউদ্দিনের ছেলে পলাশ (২১), উত্তর চর মশুরা গ্রামের শহীদ বেপারীর ছেলে রাজু বেপারী (২৩), জাজিরা গ্রামের মৃত. আবদুল লতিফ সিকদারের ছেলে কালা চান (২১) ও দক্ষিণ চরমশুরা গ্রামের আশিদ বেপারীর ছেলে মান্নান (২০)। আরো কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।
মেঘনা নদীর চাঁদপুর-মুন্সিগঞ্জ জেলার সীমান্তবর্তী নদীতে ট্রলারে ডাকাত দল জাহাজ, কার্গোসহ বিভিন্ন নৌযানে ডাকাতি করে। নৌপথ নিরাপদ রাখতে মতলব উত্তর থানা পুলিশ ও মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির পুলিশ মেঘনা নদীতে দৈনন্দিন টহল অব্যাহত রেখেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...