লাকসামে বিএনপি’র দুই শীর্ষ নেতা হিরু-হুমায়ুনের নিখোঁজের ১৫ মাস : মসজিদে মিলাদ

শাহ্ মো. নুরুল আলম :–

শুক্রবার (২৭ ফেব্রুয়ারী) লাকসামের বিএনপি’র নিখোঁজ শীর্ষ দুই নেতা লাকসাম উপজেলা বিএনপির সভাপতি সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সাইফুল ইসলাম হিরু ও পৌরসভা বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজের গুম অবস্থায় ১৫ মাস পূর্ন হয়েছে।
এ উপলক্ষে লাকসাম পৌরসভা বিএনপির উদ্যোগে শীর্ষ দুই নেতা গুম অবস্থা থেকে দ্রুত ফিরে আসা এবং সুস্বাস্থ্য কামনা করে শুক্রবার দৌলতগঞ্জ রেলওয়ে ষ্টেশন মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মসজিদ খতিব হাফেজ মাওলানা জাকির হোসেন ছিদ্দিকী মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন। এসময় মিলাদে অংশ গ্রহণ করেন লাকসাম উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ডা. মো. নুর উল্যাহ রায়হান, পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক এস.এম তাজুল ইসলাম খোকন, পৌর বিএনপির সহ-সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ খসরু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব নূর হোসেন চেয়ারম্যান, পৌর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম বাচ্চু,উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, বিএনপি নেতা রফিকুল ইসলাম, সামছুল হক সামু, নিখোঁজ বিএনপি নেতা হুমায়ুন পারভেজের ছোট ভাই ও উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. গোলাম ফারুক, ছেলে শাহরিয়ার রাতুল, পৌর যুবদলের সভাপতি জিল্লুর রহমান ফারুক,

Hiru Humayen Pic
সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মানিক, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহবুবুল হক মনু, উপজেলা কৃষকদলের সভাপতি মনিরুজ্জামান মনু, পৌর কৃষকদলের সাধারন সম্পাদক আবুল কালাম, পৌর যুবদলের সহ-সভাপতি রুহুল আমিন, ফারুক আহমেদ, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন শরিফ, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক নুরুল মমিন লিটন, প্রচার সম্পাদক শাহ মো. নুরুল আলম, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সোলাইমান, সমবায় বিষয়ক সম্পাদক আবুল হাসেম, সহ-প্রচার সম্পাদক মজনু চৌধূরী, উপজেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানা বেলাল, পৌর ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রাজু, সাধারন সম্পাদক আলী হায়দার মামুন, সিনিয়র সহ-সভাপতি হাসমত উল্লাহ আনন্দ, যুগ্ম সাধারন সম্পাদক নুরুল আলম মিন্টু, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক বায়েজিদ, স্কুল ও পাঠাগার বিষয়ক সম্পাদক শাহেদ চৌধুরী, সহ স্কুল ও পাঠাগার বিষয়ক সম্পাদক রায়হান আহমেদ সুমন, নওয়াব ফয়েজুন্নেছা সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক আলাউদ্দিন সুমন, সিনিয়র যুগ্ম আহবায়ক ইব্রাহিম খলিল সবুজ প্রমুখ।
উল্লেখ্য ২০১৩ সালের ২৭ নভেম্বর রাতে সদর দক্ষিনের আলীশ্বর নামকস্থান থেকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে র‌্যাব লাকসামের বিএনপির দুই শীর্ষ নেতাকে গুম করা হয়েছে বলে অভিযোগ করে পরিবার ও বিএনপি। কিন্তু দীর্ঘ ১৫ মাসেও সন্ধান না থাকায় পরিবার ও রাজনৈতিক অঙ্গনে উৎকন্ঠা বিরাজ করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...