দেবিদ্বারে মহিলার লাথিতে মহিলার মৃত্যু : গ্রেফতার-১

মোঃ আক্তার হোসেন :–

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক মহিলার লাথিতে জায়েদা বেগম (৪৫) নামক অপর এক গৃহবধূর ঘটনা স্থলেই মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের সীমান্তবর্তী পোনরা মেলা সংলগ্ন স্থানে। পুলিশ ঘটনার সাথে জড়িত শ্যামলা বিবি (৪৫) কে আাটক করেছে।
প্রত্যাক্ষদর্শী ফুলবানু জানান, দেবিদ্বার বানিয়া পাড়ার বাসিন্দা মজিব পেস্কারে পোনরা মেলা সংলগ্ন বাড়িতে তিন ছেলে ও তিন মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন জায়েদা বেগম। শুক্রবার দুপুর ১২টার দিকে পাশের বাড়ির শ্যামলা বিবির ছাগলে জায়েদা বেগম এর সীমগাছ খেয়ে ফেলাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটা কাটি শুরু হয়। কথা কাটা কাটির এক পর্যায়ে শ্যামলা বিবি উত্তেজিত হয়ে জায়েদার পেটে লাথি মারলে সে ঘটনা স্থলেই মাটিতে লুটিয়ে পড়ে। গুরুত্বর অসুস্থ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জায়েদা বেগমকে মৃত ঘোষনা করেন। নিহত জায়েদা বেগম পোনরা গ্রামের বস্কার আলীর বাড়ির শাহজান মিয়ার স্ত্রী। অপরদিকে ঘটনার খবর পেয়ে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এস.আই) মোঃ জাকির সিকদার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন এবং ঘটনার সাথে সাথেই বাড়িতে তালা লাগিয়ে পলিয়ে যাওয়ার সময় উপজেলার ভিরাল্লা নামক স্থান থেকে আসামী শ্যামলা বিবি (৪৫) কে পুলিশ আটক করেন। আটককৃত শ্যামলা বিবি বারেরা গ্রামের বজলু মিয়ার স্ত্রী।
Debidwar Pic-27.02 (2)
এব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত শ্যামলা বিবিকে পুলিশ ঘটনার এক ঘন্টার মধ্যেই পালিয়ে যাওয়ার সময় আটক করেছে। তবে এ রির্পোট লিখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...