পরকীয়ার টানে ঘর ছাড়লেন দেবিদ্বারে অধ্যক্ষের স্ত্রী : দেড় মাস পর গ্রেফতার: জেল হাজতে প্রেরণ

মোঃ আক্তার হোসেন :–

পরকীয়া প্রেমের টানে বিয়ের ২৩ বছরের সংসার জীবনের সম্পর্ক ছিন্ন করে ঘর ছেড়েছেন এক কলেজ অধ্যক্ষের স্ত্রী ও ২ সন্তানের জননী খন্দকার হাসিনা আক্তার। তবে স্বামীর দায়েরকৃত মামলায় দেড় মাস পর প্রেমিকা খন্দকার হাসিনা ও তার পরকীয়া প্রেমিক রায়হানকে মঙ্গলবার গভীর রাতে নগরীর হাউজিং এস্ট্রেট এলাকার একটি বাড়ি থেকে আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ। বুধবার পুলিশ তাদেরকে আদালকে হাজির করার পর আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লা মহানগরীর ঝাউতলা এলাকার বাসিন্দা ও দেবিদ্বার উপজেলার বড়শালঘর আদর্শ কলেজের অধ্যক্ষ আবদুল খালকের স্ত্রী খন্দকার হাসিনা আক্তার নগরীর কাপ্তানবাজার এলাকার আবদুস ছোবহানের পুত্র রায়হানের (৪১) সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে গত ৭ জানুয়ারি হাসিনা তার স্বামী অধ্যক্ষ আবদুল খালেকের বাসা থেকে নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা ও ৪ লাখ ৯৫ হাজার টাকা মূলের ১১ ভরি স্বর্ণালংকার নিয়ে রায়হানের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেন। কিন্তু স্ত্রীকে ঘরে ফিরিয়ে আনতে না পেরে এ বিষয়ে গত ২৪ ফেব্রুয়ারি আবদুল খালেক বাদী হয়ে তার স্ত্রী হাসিনা আক্তার ও তার পরকীয়া প্রেমিক রায়হানের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ মঙ্গলবার গভীর রাতে নগরীর হাউজিং এস্ট্রেট এলাকার ৪ নং সেকশনের হাফেজ হাউজ নামের একটি বাসায় অভিযান চালিয়ে ওই প্রেমিক যুগলকে আটক করে। বুধবার পুলিশ তাদের আদালতে হাজির করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...