উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে—তাজুল ইসলাম এমপি

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি :—

গত ২১শে ফেব্রুয়ারি শনিবার বিকালে মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে পোমগাঁও ডিজিটাল নিউ ফ্লাওয়ার স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত মরহুম আলীম উল্যাহ মেম্বার স্মৃতি ফ্রিজ টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং কুমিল্লা -৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জাতির জনকের আদর্শের সৈনিকের দেশ এবং মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে হবে। লাকসাম-মনোহরগঞ্জে অব্যাহত উন্নয়ন দেখে একটি কুচক্রীমহল সব সময় ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে এদের মোকাবেলা করতে হবে। লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের জন্য আমি কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে আরো উন্নয়ন করবো ইনশাল্লাহ্ । নবগঠিত মনোহরগঞ্জ উপজেলার ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আবুল কাসেম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক মোঃ মাষ্টার সোলায়মান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আলহাজ্ব গিয়াস উদ্দিন ভূঁইয়া, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল, বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়া অনুরাগী মোঃ জুলফিকার আলী, মনোহরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল হাই সরকার, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা গাজী গোলাম সারওয়ার প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা আওয়ামীলীগ নেতা তাবারক উল্যাহ কায়েস, লাকসাম গোবিন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল মন্নান মনু, লাকসাম উপজেলা যুবলীগের সভাপতি এড. রফিকুল ইসলাম হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন শামীম, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শাহ্ আলম, নক্শী বার্তা পত্রিকার সম্পাদক দলিলুর রহমান মানিক, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা হাজী নুরুল ইসলাম (অবঃ) পুলিশ পরিদর্শক, মোস্তফা কামাল মোহাম্মদ আলী, হাজী এম এস আলম, দক্ষিণ ঝলম ইউপি সচিব নুর মোহাম্মদ, সাবেক ছাত্রনেতা মনিরুল ইসলাম রতন, উপজেলা যুবলীগের সদস্য সচিব দেওয়ান জসিম উদ্দিন, নবগঠিত ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু, সাধারণ সম্পাদক এম এইচ নোমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন মনির, সাংগঠনিক সম্পাদক নুরে আলম ছিদ্দিকী সহ আরো অনেকে।
খেলায় লাকসাম রক ষ্টার ক্লাবকে হারিয়ে মনোহরগঞ্জ ঝলম ঢাকা ক্লাব বিজয়ী লাভ করে। পরে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন। এর আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, দক্ষিণ ঝলম উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আজিজুল হক বাঙ্গালী, মোবারক হোসেন হাওলাদার, মারফত উল্যাহ।
অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন বিশিষ্ট ক্রীড়া অনুরাগী সেলিম মিয়া ও দীলিপ চন্দ্র ভৌমিক। অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।
DSC09989
অপরদিকে ২১শে ফেব্রুয়ারি মহান আন্তজার্তিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় মনোহরগঞ্জ উপজেলার বড়কেশতলা উচ্চ বিদ্যালয়ে উদযাপন করা হয়েছে। পুষ্পস্তর্বক অর্পনের পর প্রভাত ফেরী শেষে আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গাজীউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ইঞ্জিনিয়ার, সাবেক সহ সভাপতি আবু তাহের খান প্রমুখ। আলোচনা সভা শেষে মাতৃভাষার জন্য যারা প্রাণ দিলো তাদের জন্য মিলাদ ও দোয়া করা হয়। ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বড়কেশতলা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা বৃন্দ ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে পুষ্পস্তর্বক অর্পন করেন, বড়কেশতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, দুটি কিন্ডার গার্টেনের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা সহ সকল শ্রেণি পেশার মানুষ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...