মনোহরগঞ্জে ভাসুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি :–

বৃহস্পতিবার মনোহরগঞ্জ থানায় ভাসুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ছোট ভাইয়ের স্ত্রী। এ অভিযোগ দায়ের করেছেন উপজেলার বাইশগাঁও গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী শাহিদা সুলতানা (৩৬)।
অভিযোগের বিবরণে জানা যায়, শাহিদা সুলতানার ভাসুর মোঃ সাদেকুর রহমান (৫০) তার স্ত্রী বকুল বেগম (৪৫) তার ছেলে মোঃ সুমন (২৯), মোঃ হেলাল (২৩) ও তার মেয়ে শাহনাজ আক্তার (১৮) এর বিরুদ্ধে মনোহরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। শাহিদার স্বামী একজন প্রবাসী। প্রবাসে থাকার সুবাদে তার ভাসুর সহ অন্যান্যরা শাহিদার পরিবারে উপর দীর্ঘদিন থেকে শারীরিক ও মানুষিক অত্যাচার করছে। এছাড়াও তার স্বামীর সম্পত্তিতে থাকা বিভিন্ন ফলজ ও বনজ গাছ কেটে নিয়ে গেছে। এই নিয়ে সামাজিক ভাবে বহুবার শালিশ-বৈঠক হলেও সাদেকুর রহমানের একঘেমীর কারণে বিরোধ মিমাংসা করা সম্ভব হয়নি। উল্টো সে তার ছোট ভাই রফিকুল ইসলামের সম্পত্তি জবর দখল সহ বিভিন্ন গাছ কেটে নিয়ে গেছে। এভাবে গত ১৩ ফেব্রুয়ারি শুক্রবার সাদেকুর রহমান তার ছোট ভাইয়ের সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে গাছের ডাল কাটার সময় শাহিদা সুলতানা বাঁধা দিলে তার বসত ঘরের সামনে এসে তাকে গালমন্দ, মারধর করার উপক্রম সহ হত্যার হুমকি ধমকি করলে সে দৌঁড়ে গিয়ে কোন রকমে প্রাণ রক্ষা করে। শাহিদা সুলতানার ১ মেয়ে ও ২ ছেলে রয়েছে। বর্তমানে সে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে সে মনোহরগঞ্জ থানায় গতকাল অভিযোগ দায়ের করেছে। জানা যায়, এর আগে ঐ ভাসুরের বিরুদ্ধে তার আরেক ছোট ভাইয়ের স্ত্রী গত বছর নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে।
মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল হাই সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাহিদা সুলতানা তার ভাসুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে এ এস আই আনোয়ার হোসনকে তদন্ত করার জন্য বলা হয়েছে। তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...