বুড়িচংয়ে চুরি হওয়া সিএনজি অটোরিক্সা হোমনায় উদ্ধার : আটক-২

মো.জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচংয়ের কাবিলা এলাকা থেকে চুরি হওয়া সিএনজি চালিত অটো রিক্সা হোমনা উপজেলা থেকে বুধবার ভোর রাতে উদ্ধার করেছে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ। এ সময় আন্তজেলা সিএনজি চোর চক্রের ২সদস্য’কে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকা থেকে তিন মাস আগে একটি সিএনজি চালিত অটোরিক্সা চুরি হয়। সিএনজি অটো রিক্সার মালিক কুমিল্লা আদর্শ সদর উপজেলাধীন মনশাষন শরৎনগর গ্রামের আমির হোসেন গত ১৭ ফেব্রুয়ারী বুড়িচং থানায় একটি চুরির মামলা দায়ের করেন। যার মামলা নং-১৮, তাং-১৭-০২-১৫ ইং। মামলার সূত্র ধরে গতকাল ১৮ ফেব্রুয়ারী ভোর রাতে রাতেই বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা উপজেলার মনিপুর ইউনিয়নের কালিপুর গ্রামে অভিযান চালায়। এসময় কৌশলে মামলার এজাহারনামীয় আসামী ওই গ্রামের আব্দুল মালেকের ছেলে ওয়ালেককে (৩৫) আটক করে। পরে অপর আসামী আব্দুল মালেকের ছেলে মাসুদ রানা (২৪)কে আটক করা হয়। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে ওয়ালেকের বাড়ি থেকে চুরি হওয়া সিএনজিসহ আরো ২টি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। পরে সিএনজিসহ তাদের দেবপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। আটককৃত দুই ব্যক্তি আন্তজেলা চোর চক্রের সদস্য বলে পুলিশ জানায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...