বুড়িচংয়ে দেড় মাসের শিশু সন্তানকে রেখে মায়ের আত্মহত্যা

মো.জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামে দেড় মাসের শিশু সন্তানকে ঘরে রেখে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে তানজিনা আক্তার নামে এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর পূর্বপাড়া গ্রামের আলী আসকর খানের কন্যা তানজিনা আক্তার (২০) এর সহিত বুড়িচং সদর ইউনিয়নের হরিপুর বেড়িবাড়ী গ্রামের হাজী আলী আশ্রাফের পুত্র গিয়াস উদ্দিনের সাথে দেড় বছর পূর্বে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পর থেকে তানজিনা আক্তার বাবার বাড়ীতে থাকে। গত ৪০ দিন পূর্বে সে একটি কন্য সন্তান জন্ম দেয়। তানজিনা তার স্বামী ও সন্তানকে নিয়ে আলাদা একটি ঘরে থাকত। তার স্বামী গিয়াস উদ্দিন স্থানীয় একটি স্ব-মিলে কাঠ কাঁটার কাজ করে। গত সোমবার রাত ১২ টার সময় তানজিনা আক্তারের শিশুটির চিৎকারে তার বাবা ঘরের বাহির থেকে ডাকা-ডাকি করতে থাকে। এতে তানজিনা ঘরের দরজা না খুলায় বাড়ীর লোকজন একত্রিত হয়ে ঘরের দরজা কেটে দেখতে পায় তানজিনা আক্তার ঘরের তীরের সাথে ঝুলে আছে। এঘটনার পরিদন সকালে বুড়িচং থানায় খবর দিলে থানার এস আই জাকির হোসেন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের লোকজনদের সাথে কথা বলে জানাতে পারে তানজিনা মানসিক ভাবে ভারসম্যহীন ছিল। পুলিশ স্থানীয় ব্যাক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়। নিহত তানজিনা আক্তার অনার্স ২য় বর্ষের ছাত্রী ছিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...