ভাষাসৈনিক ড. আব্দুল মতিন সম্মাননা পদক-২০১৫ পেলো দেবিদ্বারের পৌর কশিনার আউয়াল

মোঃ আক্তার হোসেন :–

ভাষাসৈনিক ড. আব্দুল মতিন সম্মাননা পদক-২০১৫ পেলো দেবিদ্বার পৌর সভার ৯নং ওয়ার্ড কমিশনার এম.এ আউয়াল। সফল কমিশনার ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য তিনি এ সম্মননা পদকের জন্য মনোনীত হয়েছেন। আর এ সম্মননা প্রদান করবেন বাংলাদেশ পথ নারী-শিশু কল্যাণ সোসাইটি।
আগামী ২৫ ফেব্রুয়ারি ২০১৫, রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় ঢাকা পল্টনস্থ মুক্তি ভবনের মৈত্রী মিলনায়তনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “পথ নারী ও শিশুদের কল্যাণে আমাদের করণীয়” শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানেই ভাষাসৈনিক ড. আব্দুল মতিন সম্মাননা পদক-২০১৫ গুণীজনদের মাঝে প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম মোজ্জামেল হক এমপি। বিশেষ অতিথি থাকবেন সংরক্ষিত মহিলা আসন-৩(৩০৩) এর সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, ভাষাসৈনিক ড. আব্দুল মতিনের সহধর্মীনি গুলবদন সেনা মনিকা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...