জ্বালাও পোড়াও ও নাশকতার বিরুদ্ধে দেবিদ্বারে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

মোঃ আক্তার হোসেন :–

বিএনপি’র নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের লাগাতার অবরোধ ও হরতালকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে জ্বালাও পোড়াও ও নাশকতার মধ্যদিয়ে দেশের শান্তি শৃংখলা বিনষ্টসহ সাধারন মানুষের যান মালের ব্যাপক ক্ষতি সাধন হচ্ছে। সরকার ও বিরোধীদলকে আলোচনার মধ্যদিয়ে শান্তিপ্রিয় সমাধান করে দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে মুক্তিযোদ্ধারা দাবী জানিয়ে মানববন্ধন করেছে দেবিদ্বার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। মঙ্গলবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার মুক্তিযোদ্ধা চত্তরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস সামাদ’র সভাপতিত্বে ওই মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার মনিরুজ্জামান আউয়াল, সাংগঠনিক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রফিকুল ইসলাম, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম হাজারী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদস্য মোঃ আলী হোসেন, মোঃ আব্দুল আউয়াল, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ আবুল হাসেম, মোঃ নরুল ইসলাম, মোঃ হারিজ মুন্সী ও রাখাল চন্দ্র পাল প্রমুখ। এর আগে সকালে মুক্তিযোদ্ধাদের সাথে দেবিদ্বারে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সহ স্থানীয় মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...