দেবিদ্বার ভূঞা মার্কেটের মালিক বাবুল ভূঞা আর নেই

এবিএম আতিকুর রহমান বাশার:—

দেবিদ্বার উপজেলার পৌর এলাকার বিজলিপাঞ্জার গ্রামের মৃত আ: খালেক ভুইয়া ভেন্ডার’র বড় পুত্র মো: মুমিনুল হক ভুইয়া বাবুল (৪৭) ফুসফুসে ক্যান্সার জনিত কারণে ভারতের ব্যাঙ্গালোরে কিডোআই মেমোরিয়াল ইনস্টিটিউট অফ অনকলোজিতে ডা: কৃষ্নমুর্তি’র অধিনে ১ মাস চিকিৎসারত অবস্থায় গত ১ ফেব্রুয়ারী ওই হাসপাতালেই ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি…রাজিউন। মৃত্যুকালে তিনি ২ পুত্র ১ কন্যা সন্তান, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম বাবুল সামাজিক ও রাজনৈতিক সংগঠক, দেবিদ্বার পৌর মার্কেট পুলিশিং কমিটির অর্থ সম্পাদক এবং দেবিদ্বার ভূঞা মার্কেটের স্বত্বাধীকার ছিলেন। তিনি ননজুডিশিয়াল স্ট্যাম্প বিক্রিসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি ছিলেন। আজ বুধবার সকাল ১০ টায় দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও সকাল ১১ টায় বিজলিপাঞ্জার শাহী ঈদগা মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
উল্লেখ্য মো: মুমিনুল হক ভুইয়া বাবুল ১০ জানুয়ারীর চিকিৎসার উদ্দেশ্যে বেনাপোল হয়ে কলকাতা ও নেতাজি সুবাশ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ইন্ডেগো বিমানের মাধ্যমে ব্যাঙ্গালোরে পৌঁছে চিকিৎসা শুরু করেছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...