দেবিদ্বারে ধর্ষণের অভিযোগে আটক ইউপি চেয়ারম্যান খোরশেদ’র জামিন না মঞ্জুর

মোঃ আক্তার হোসেন :–

দেবিদ্বারে ধর্ষণের অভিযোগে আটক উপজেলার ৯নং গুনাইঘর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমের জামিনের আবেদন না মঞ্জুর করেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত। সোমবার এ আদেশ দেন কুমিল্লার বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ নুরুল ইসলাম।
বাদী পক্ষে জামিনের বিরোধীতা করেন- কুমিল্লা বারের সিনিয়র আইনজীবী প্রদীপ কুমার দত্ত ও অ্যাড. স্বর্ণকমল নন্দী পলাশ। এ ছাড়াও বিরোধীতায় অংশ নেন- বাংলাদেশ বার কাউন্সিলের রুল এন্ড পাবলিকেশন কমিটির চেয়ারম্যান অ্যাড. কাইমুল হক রিংকু, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক অ্যাড. শরিফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল মমিন ফেরদৌস, অ্যাড. সুলতান আহম্মেদ, অ্যাড. গিয়াস উদ্দিন, অ্যাড. নজরুল ইসলাম, অ্যাড. সুবীর নন্দী বাবু, অ্যাড. মানিক ভৌমিক, অ্যাড. নুরুদ্দিন মিয়াজী বুলবুল, অ্যাড. সঞ্জীবন পাল ও অ্যাড. ছাত্তার সহ শতাধিক আইনজীবী এবং আসামী পক্ষে ছিলেন- কুমিল্লা বারের সিনিয়র অ্যাড. সৈয়দ আব্দুল্লাহ পিন্টু।
উল্লেখ্য যে, গত ১৯ জানুয়ারি সোমবার হাইকোর্টের বিচারপতি নাজমুল হক ও বিচারপতি নুরুল হকের সমন্বয়ে গঠিত ব্যাঞ্চ হতে চেয়ারম্যান খোরশেদ আলম জামিন লাভ গত ২০ জানুয়ারি কুমিল্লা স্থানীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত তথ্যটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াটি বলে জানান বাদী পক্ষের নিযুক্তিয় অ্যাড. প্রদীপ কুমার দত্ত ও অ্যাড. স্বর্ণ কমল নন্দী পলাশ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...