তিনদিনের ব্যাবধানে দেবিদ্বারে আরেক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

মোঃ আক্তার হোসেন :–

দেবিদ্বারে তিনদিনের ব্যাবধানে শনিবার বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার গোপালনগর এলাকার সড়কের পাশ থেকে আরেক অজ্ঞাত ব্যাক্তি(৬০)’র ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
ওই ঘটনায় দেবিদ্বার থানায় মামলা দায়ের পূর্বক রোবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে কোন এক সময় ওই লাশটি অজ্ঞাত ব্যাক্তিরা গোপালনগর গ্যাস ফিল্ডের অদুরে সড়কের পাশে ফেলে গেছে। দিনভর লাশটি ঘটনাস্থল পড়ে থাকলেও বিকেলে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িকে জানালে,- মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) মোঃ আবু জাহের’র নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধারপূর্বক দেবিদ্বার থানায় নিয়ে আসেন।
লাশের ছোরতহালে উল্লেখ করা হয় শরীরের বিভিন্ন অংশ ও মুখমন্ডল ক্ষত-বিক্ষত ছিল, মাথার পেছনের অংশ থেতলানো ছিল। বয়স আনুমানিক ৬০/৬৫ হবে বলে ধারনা করা হচ্ছে। লাশের পকেটে একটি বাস ভাড়ার টিকেট ছিল। তাতে উল্লেখ ছিল,- বিআরটিসি’র স্পেশাল সার্ভিসের কোচ নং-১, আসন নং- কে, ভাড়া ২৫০টাকা, তারিখ- ১৩/০২/২০১৫ইং। টিকেটটিতে টিকেট কাউন্টারের দেলু মিয়া কর্তৃক স্বাক্ষর রয়েছে। ভাড়া হিসেবে ধারনা করা হচ্ছে নিহত ব্যাক্তি চট্রগ্রাম থেকে আসা দেবিদ্বারের যাত্রী ছিল।
মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) মোঃ আবু জাহের জানান, লাশটি কোথাও সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে, অজ্ঞাত ব্যক্তিরা তাকে এ এলাকায় ফেলে গেছে। লাশের আশপাশে রক্তক্ষরনের কোন চিহ্ন ছিলনা। একারনে ধারনা করা হচ্ছে লাশটি কেউ এখানে ফেলে গেছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পরই নিহতের মৃত্যুর কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এর আগে গত বৃহস্প্রতিবার বিকালে পৌর এলাকার ভিংলাবাড়ি নামক স্থানের গোমতী নদী থেকে অপর অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে দেবিদ্বার থানা পুলিশ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...