২০১৯ সালের আগে নির্বাচন হবে না জেনে মানুষ পুড়িয়ে মারায় মেতে উঠেছে খালেদা জিয়া—-মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি

শামসুজ্জামান ডলার :–

দুর্যোগ ব্যবস্থাপন ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)এমপির সাথে তার বাস ভবন মোহপুরে সৌজন্য সাক্ষাত করেছেন জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যসহ অন্যান্য আইনজীবিরা । শনিবার জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপন ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)এমপি কে ফুল দিয়ে শভেচ্ছা জানানো হয়।
জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যসহ অন্যান্য আইনজীবিদের সাথে মতবিনিময় সভায় দুর্যোগ ব্যবস্থাপন ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)এমপি বলেন, দেশের জন্য কাজ ও সকলের সহযোগিতা থাকলে যে কোনো নির্বাচনে বিজয়ী হওয়া যায়। চাঁদপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচনে আমরা বিজয়ী হয়েছি। বিজয়ীদের আমি ও আমার দলের পক্ষ থেকে অভিন্দন জানাই। চাঁদপুর বার ও কোটে নানা সমস্যা এই প্রথম শুনলাম। ভবন হয়নি। সব জায়গায় হলে চাঁদপুরে প্রথম হবে। মাননীয় আইন মন্ত্রীকে চাঁদপুরে নিয়ে আসবো। সমস্যার কথা জানাবো। এই বছরের মধ্যে সমস্যা গুলো সমাধানে এগিয়ে যেতে পারবো। তিনি আরো বলেন, ২০১৯সালের আগে নির্বাচন হবেনা জেনে মানুষ পুড়িয়ে মারায় মেতে উঠেছে খালেদা জিয়া।

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব রুহুল আমিনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও সাধারন সম্পাদক জসিম উদ্দিন ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, পিআরও দেওয়ান ওমর ফারুক, মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান ,জিপি অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, পিপি অ্যাডভোকেট আমান উল্যা, বিশেষ পিপি(নারী ও শিশু) অ্যাডভোকেট হাবিবুল ইসলাম তালুকদার, দুর্ণীতি দমন পিপি অ্যাডভোকেট আমান উল্যা পাটোয়ারী, জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সহিদুল্যাহ কাউসার, জুনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট নওশেদ আহমেদ, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর-রশীদ, আপ্যায়ন সম্পাদক ফারুক খান, লাইব্রেরী সম্পাদক সাইফুল ইসলাম, চেয়ারম্যান রেজিস্টারীরিং অর্থারিটি এ্যাডভোকেট মেরাজ আহমেদ, সদস্য রেজিস্টারীরিং অর্থারিটি এ্যাডভোকেট শাওন আহমেদ ও এ্যাডভোকেট খালেদ মোশারফ, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মনোয়ারুল ইসলাম, এপিপি এ্যাডভোকেট আমির উদ্দিন ভ’ইয়া মন্টু, এ্যাডভোকেট শাহাদাত হোসেন, এ্যাডভোকেট দেবাশীষ কর মধু , এ্যাডভোকেট শাহ আলম ও এ্যাডভোকেট মোক্তার আহম্মদ, এ্যাডভোকেট রেবেকা সুলতানা, এ্যাডভোকেট সেলিম আহমেদ, এ্যাডভোকেট তবদিল হোসেন , পলাশ মজুমদারসহ অন্যান্য আইনজীবি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...