নৌবাহিনীর বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০১৪ অনুষ্ঠিত

কুমিল্লাওয়েব ডেস্ক :–

বাংলাদেশ নৌ বাহিনীর বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০১৪ বিএন ডকইয়ার্ডের সার্বিক ব্যবস্থাপনায় শুক্রবার চট্টগ্রামস্থ বানৌজা ঈসাখান এরিয়া টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার সমাপনী দিনে নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব, এনবিপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী দিনের খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় নৌবাহিনী প্রধানের পত্নী ও বাংলাদেশ নৌ পরিবার কল্যাণ সংঘের সভানেত্রী বেগম হাফিজা হাবিব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

গত ০৮ ফেব্র“য়ারি হতে হওয়া ছয়দিন ব্যাপী এ প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটি হতে মোট পাঁচটি দল অংশগ্রহণ করে। সমাপনী প্রতিযোগিতায় টেনিস এককে কমান্ডার এম আশরাফ মাহমুদ রিয়াদ চ্যাম্পিয়ন ও লেঃ কমান্ডার এম হাসানুজ্জামান রানার্সআপ হয়। টেনিস দ্বৈত প্রতিযোগিতায় কমডোর লোকমানুর রহমান ও ইঃ লেঃ কমান্ডার এম জসীম উদ্দিন চ্যাম্পিয়ন এবং রিয়ার এডমিরাল কাজী সারোয়ার হোসেন ও লেঃ কমান্ডার আনিসুর রহমান রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া প্রবীণ টেনিসের দ্বৈত খেলায় রিয়ার এডমিরাল কাজী সারোয়ার হোসেন ও কমডোর লোকমানুর রহমান চ্যাম্পিয়ন এবং ক্যাপ্টেন এম শহীদুল ইসলাম ও কমান্ডার খান মোঃ আকতারুজ্জামান রানার্সআপ হয়। অপরদিকে স্কোয়াশ প্রতিযোগিতার চুড়ান্ত খেলায় কমান্ডার মোঃ আবদুল গনি চ্যাম্পিয়ন এবং ক্যাপ্টেন এস এম জামিল হোসেন রানার্সআপ হয়।
News Picture for Tennish & Squash Dt 13-02-2015b
সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডারগনসহ উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা এবং নৌবাহিনীর বিপুল সংখ্যক সদস্য উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply