নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

কুমিল্লাওয়েব ডেস্ক :–

বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৫ আজ শুক্রবার ঢাকা সেনানিবাসে নৌবাহিনী ঘাঁটি হাজী মহসীন মসজিদে সমাপ্ত হয়েছে। ছয় দিনব্যাপী এ প্রতিযোগিতার সমাপনী দিনে সহকারী নৌবাহিনী প্রধান (ম্যাটেরিয়াল) রিয়ার এডমিরাল এস এ এম আরশাদুল আবেদীন, বিএসপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ৩৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

ক্বিরাত প্রতিযোগিতায় বানৌজা ঈসাখান দলের এম ইবাদুর রহমান, এলএমএ প্রথম, পেট্রোল ক্রাফট স্কোয়াড্রনের এম জাকির হোসেন, এলআরও(জি) দ্বিতীয়, এবং বানৌজা তিতুমীর দলের এম মনিরুজ্জামান, পিওআরএস(জি) তৃতীয় স্থান অধিকার করে। অপরদিকে, আযান প্রতিযোগিতায় পেট্রোল ক্রাফট স্কোয়াড্রনের জাকির হোসন, এলআরও(জি) প্রথম, বানৌজা ঈসাখান দলের এম কফিল উদ্দিন, এলএস দ্বিতীয় এবং বানৌজা তিতুমীর দলের এম মনিরুজ্জামান, পিওআরএস(জি) তৃতীয় স্থান অধিকার করে। এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা নৌ অঞ্চলের পদস্থ কর্মকর্তা এবং বিপুল সংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply