অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে নৌবাহিনী’র হাতে ১৫ বাংলাদেশী আটক

কুমিল্লাওয়েব ডেস্ক :–

অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে নৌবাহিনী’র হাতে ১৫ বাংলাদেশী আটক। বৃহস্পতিবার ভোরে নৌবাহিনীর এন্টি স্মগলিং সেলের সদস্যরা চট্টগ্রাম বন্দরের বহিঃনোঙ্গর এলাকা হইতে একটি ইঞ্জিন চালিত বোটে অভিযানে তাদের আটক করেন।

নৌবাহিনী সূত্রে জানা যায়, কমান্ডার এম আতিকুর রহমান’র নেতৃত্বে এন্টি স্মগলিং সেলের একটি টহল দল চট্টগ্রাম বন্দরের বহিঃনোঙ্গরের ১ নম্বর বয়া ও তৎসংলগ্ন এলাকায় টহল প্রদানকালে সন্দেহজনক বোটটিকে ধাওয়া করে। পরবর্তীতে বোটটিতে অভিযান চালিয়ে অবৈধভাবে মালয়েশিয়াগামী যাত্রীদের আটক করা হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের পতেঙ্গা থানায় এবং বোটটি কাষ্টমস কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে সমুদ্র এলাকা ও বহিনোঙ্গরে অবৈধ মাদক পাচার, চোরাচালান, মানব পাচার বৃদ্ধি পাওয়ায় তা রোধকল্পে বাংলাদেশ নৌবাহিনীর একাধিক অপারেশন্স দল ও জাহাজ সার্বক্ষণিকভাবে নিয়োজিত রয়েছে। এ ব্যাপারে নৌবাহিনী ব্যাপক তৎপরতা বৃদ্ধি করেছে এবং সাম্প্রতিককালে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply