ক্যান্টনমেন্ট মার্কেট থেকে ব্যাবসায়ী নিখোঁজ

মো.জাকির হোসেন :–

কুমিল্লা সেনানিবাস এলাকার নিশ্চন্তপুর তাহের মার্কেটের মোঃ জালাল মিয়া নামে এক ব্যাবসায়ী গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নিখোঁজ ব্যাবসায়ীর ছোট ভাই হারিজ মিয়া কুমিল্লা কোতয়ালী থানায় একটি নিখোঁজ ডায়েরী দায়ের করেছে।
নিখোঁজ ব্যবসায়ীর ছোট ভাই হারিজ মিয়া জানায়, গত বুধবার দুপুর ২টায় নাজিরা বাজার এলাকায় কাজ শেষে তার বড় ভাই মোঃ জালাল মিয়া ক্যান্টমেন্ট বোর্ড মার্কেটের সামনে আসে। কিছুক্ষনপর জালাল মিয়া তার ছোট ভাইয়ের মোবাইলে কথা বলে। এর পর থেকে জালাল মিয়ার ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে তার ছোট ভাই মার্কেট এলাকাসহ বিভিন্ন স্থানে খুজা-খুজি করে। পরে রাত পর্যন্ত জালাল মিয়াকে না পেয়ে বিভিন্ন আত্মীয়-স্বজন, হাসপাতাল, থানাসহ উল্লেখযোগ্য সব স্থানে খুজ করে না পেয়ে বুধবার রাতে কুমিল্লা কোতয়ালী থানায় একটি নিখোজ সক্রান্ত ডায়েরী দায়ের করে। ডায়েরী নং ৬৮২, তারিখ ১১/০২/২০১৫ইং। নিখোজ জালাল মিয়া দীর্ঘ ২০ বছর যাবত ক্যান্টমেন্ট নিচের বাজারে চালের ব্যবসা, ষ্টীলে ব্যবসা ও ভেরাইটিজ ষ্টোর দোকানে ব্যবসা করে আসছে। নিখোজ ব্যবসায়ী জালাল মিয়ার বাড়ী বি-পাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাকই গ্রামে, তার পিতার নাম আঃ মজিদ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply