মতলব উত্তরে কোস্টগার্ডের অভিযানে ৬০ হাজার মিটার কারেন্ট জাল ও ৬ মন জাটকা আটক

শামসুজ্জামান ডলার :–

মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে কোস্টগার্ড অভিযান চালিয়ে ৬০ হাজার মিটার জাল ও ৬ মন জাটকা আটক করে। বুধবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেঘনা নদীর ষাটনল থেকে আমিরাবাদ পর্যন্ত এখলাছপুর কন্টিনজেন্ট কমান্ডার পেটি অফিসার আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সঙ্গে ছিলেন- মতলব উত্তর উপজেলায় অতিরিক্ত দায়িত্বে থাকা (কুমিল্লা জেলার তিতাস উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা) আশরাফুল ইসলাম ভূঁইয়া ও কোস্টগার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।
আটককৃত কারেন্ট জাল এখলাছপুর লঞ্চঘাট এলাকায় আগুনে পুড়িয়ে ফেলা হয়। পরে আটককৃত জাটকা মাছ উপজেলার বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন এখলাছপুর কন্টিনজেন্ট কমান্ডার পেটি অফিসার আনোয়ার হোসেন, উপজেলা মৎস্য অফিসার জহিরুল ইসলাম, মতলব উত্তর উপজেলায় অতিরিক্ত দায়িত্বে থাকা (কুমিল্লা জেলার তিতাস উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা) আশরাফুল ইসলাম ভূঁইয়া, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কো-অর্ডিনেটর আফজাল হোসেন, ইউএনও’র প্রতিনিধি আমিনুল ইসলাম, মৎস্য দপ্তরের পরিদর্শক তাফাজ্জল হোসেন, সাংবাদিক ও এলাকার ব্যক্তিবর্গ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply