দেবিদ্বারে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ–

দেবিদ্বার থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আব্দুল কাদের (৪০) ও মোঃ ওবায়দুল কাদের (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানা পুলিশের এস.আই মোঃ সাইদুর রহমান সংঙ্গীয় পুলিশসহ দেবিদ্বার পৌর এলাকার মরিচাকান্দা গ্রামে অভিযান চালিয়ে ওই এলাকার মৃত চেরাগ আলীর ছেলে আব্দুল কাদের (৪০) ও ফতেহাবাদ গ্রামের মৃত আজগর আলীর ছেলে মোঃ ওবায়দুল কাদের (৩৫) আটক করেন এবং তাদের দেহ তল্লাশী করিয়া উভয়ের নিকট থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, আসামীগন দীর্ঘদিন যাবত এলাকায় গোপনে বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করিয়া আসিতেছে বলিয়া তথ্য পাওয়া যায়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এরূপ একটি ইয়াবার চালান সহ উক্ত আসামীগনকে গ্রেফতার করিতে সক্ষম হয়। ওই ঘটনায় আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু পূর্বক তাহাদের জেল হাজতে প্রেরন করা হইয়াছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply