মনোহরগঞ্জে প্রবাসীর রহস্যজনক মৃত্যু

মোঃ আবুল কালাম, লাকসাম :–
কুমিল্লার মনোহরগঞ্জে সোলায়মান (২৪) নামে ওমান প্রবাসী এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বাইশগাঁও ইউনিয়নের উদাইশ গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের এজাজুল হকের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ের জন্য তার পরিবারের সদস্যরা সোমবার বিকেলে পার্শ¦বর্তী শাকতলা গ্রামে পাত্রি দেখেন। তবে এ বিয়েতে রাজি ছিলো না ওই যুবক। এ নিয়ে সোমবার রাত ২টা পর্যন্ত সোলেইমানের সঙ্গে পরিবারের সদস্যদের বেশ কয়েক বার কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে তার পিতা ও বাড়ির লোকজন তাকে বেদম মারধর করে। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে বাড়ির লোকজন একটি আম গাছে সোলেইমানের লাশ ঝুলতে দেখে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ওসি আবদুল হাই সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। তিনি বলেন, লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply