কুমিল্লায় ছাত্রদল কর্মীর মৃতদেহ উদ্ধার

মো. আলা উদ্দিন :–

কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর কলেজ সংলগ্ন রাস্তার পাশ থেকে এক ছাত্রদল কর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে হয়েছে। নিতহ ওই ছাত্রদল কর্মীর নাম মোঃ সোহেল। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকার জগমোহনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় বিভিন্ন অপরাধে ১২টি মামলা রয়েছে।
পুলিশ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দাউদকান্দি উপজেলার হাসানপুর কলেজ সংলগ্ন রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। দাউদকান্দি হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুরুল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুঘর্টনায় নিহত যুবকের মরদেহ হাসানপুর এলাকায় রাস্তার পাশে পড়েছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে কখন কোন গাড়ির চাপায় তার মৃত্যু হয়েছে, তিনি সেটা জানাতে পারেননি।
তবে সোহেলের পরিবারের দাবি, গত শনিবার গভীররাতে ১০/১২ জনের একটি দল তাকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে তার মরদেহ পাওয়া গেল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply