কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কাননে শনিবার গভীর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি কার্তুজ উদ্ধার করে।

কুমিল্লা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিআইও-১) মাহবুবুর রহমান জানান, নিহতের নাম স্বপন (৩৫)। তিনি যুবলীগ নেতা মোস্তাক হত্যা মামলার আসামি ছিলেন।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত পাল তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বপনকে শনিবার সকালে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য অনুসারে রাত দেড়টার দিকে স্বপনকে নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়ায় অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ অভিযানে যায়। এ সময় স্বপনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে স্বপনের সহযোগীদের ছোড়া গুলিতে তিনি নিহত হন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে ওসি জানান।

ওসি আরও জানান, নিহত স্বপন সদর দক্ষিণ উপজেলা যুবলীগ নেতা মোস্তাক হত্যা মামলার অন্যতম আসামি। এ ছাড়া তার নামে আরও দুটি হত্যা, অস্ত্র মামলাসহ ২৮টি মামলা রয়েছে।

লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply