মাই টিভি কুমিল্লা প্রতিনিধি মোঃ সাইফ উদ্দিন রনীকে ‘নতুন ধারা ফাউন্ডেশন’র সম্মননা প্রধান

স্টাফ রিপোর্টারঃ–

মাই টিভি, ভোরের কাগজ ও দিনের শেষের কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ সাইফ উদ্দিন রনীকে স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানে কৃষি ভিত্তিক অর্থনীতি- মাই টিভিতে প্রচারিত কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের জন্য ‘নতুন ধারা ফাউন্ডেশন’ সম্মননা প্রধান করেছে।
গত মঙ্গলবার (০৩ ফেব্রুয়ারি’) সকাল ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিবিএ সেমিনার কক্ষে ‘নতুন ধারা ফাউন্ডেশন’ এর বিশেষ কৃষি পদক (পুরস্কার) ও সংবধর্না ক্রেষ্ট প্রদান করেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু।
‘নতুন ধারা ফাউন্ডেশন’ এর সভাপতি শিকদার রোস্তম আজাদের সভাপতিত্বে সংবধর্নার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাননীয় প্রধান মন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, মাই টিভির হেড অব নিউজ মাহমুদ আল ফয়সাল। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী।
অভিজ্ঞ জুরি বোর্ড কর্তৃক ৬৪ জেলার প্রতিটি থেকে ১ জন ও ৭ টি বিভাগ থেকে ৪ জন করে সারাদেশ থেকে মোট ১০০ জন নির্বাচিত সেরা সাংবাদিককে বিশেষ কৃষি পদক (পুরস্কার) ও সংবধর্না প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply