কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, নিহত ৭, আহত ১৭,

স্টাফ রিপোর্টার :–

মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজারের ঢাকা-চট্টগ্রাাম মহাসড়কের জগমোহনপুর এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী আইকন পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছেন অবরোধকারীরা। এতে ঘটনাস্থলেই সাতজন অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। এ ঘটনায় আরো অন্তত ১৭ জন অগ্নিদগ্ধ হয়েছেন। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। কারণ, পুড়ে বিকৃত হয়ে যাওয়ায় নিহতরা নারী নাকি পুরুষ তা বোঝা যাচ্ছে না। মিয়াবাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানিয়েছেন, পেট্রোল বোমা হামলার পরে বাসটি পুরোপুরি পুড়ে গেছে। দমকল কর্মীরা আগুন নেভানোর পর আমরা সাতটি লাশ উদ্ধার করেছি। তবে তাদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। কারণ, আগুন পুড়ে তাদের দেহ বিকৃত হয়ে গেছে। আহতদের মধ্যে কয়েকজনকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আশংকাজনক অবস্থায় ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি। এদিকে, পুড়ে যাওয়া বাসটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply